1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

শ্রীবরদীতে ব্রজপাতে ও পানিতে ডুবে শিশুসহ দুইজনের মৃত্যু, আহত এক

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে ব্রজপাতে ও পানিতে ডুবে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন। উপজেলার কাকিলাকুড়া ও পশ্চিম পোড়াগড় এলাকায় এ সব ঘটনা ঘটে।
নিহতরা হলো- কাকিলাকুড়া এলাকার আ: কুদ্দুসের ছেলে কৃষক মো. মিজু মিয়া (৩২) ও খড়িয়াকাজিরচর ইউনিয়নের পশ্চিম পোড়াগর গ্রামের মো: ময়নাল হকের ছেলে তাকবির (৫)। ব্রজপাতে আহত হলো মো. মিজু মিয়ার মেয়ে মিম আক্তার (১১)।
জানা গেছে, কাকিলাকুড়া এলাকার আ: কুদ্দুসের ছেলে কৃষক মো. মিজু মিয়া (৩২) তার মেয়ে মিম আক্তার (১১) কে নিয়ে শনিবার বিকালে মাঠে কাজ করছিলেন। হঠাৎ বৃষ্টি শুরু হওয়ায় মাঠ থেকে দৌড় দিয়ে বাড়িতে যাওয়ার সময় ব্রজপাতে গুরুতর আহত হন কৃষক মিজু মিয়া ও তার মেয়ে মিম আক্তার। পরে তাদের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে ডাক্তার মিজু মিয়াকে শনিবার সন্ধ্যায় মৃত ঘোষনা করে এবং মিম আক্তারকে চিকিৎসা দেন।
অপরদিকে শনিবার দুপুরে খড়িয়াকাজির চর ইউনিয়নের পশ্চিম পোড়াগড় এলাকার মো. ময়নাল মিয়ার ছেলে সোহাগ মিয়া (৭) ও মো. তাকবির তাদের বাড়ির পাশের্ব গড়খাই খালে গোসল করতে যায়। খালে গোসল করার সময় খালের পানিতে ডুবে যায় তাকবির। পরে তাকবিরের বড় ভাই সোহাগ (৭) বাড়িতে গিয়ে খবর দিলে বাড়ির লোকজন খালের পানি থেকে শনিবার বিকালে তাকবিরের লাশ উদ্ধার করে।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ, বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!