বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৮:৫৬ অপরাহ্ন

হালুয়াঘােট ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত

হালুয়াঘােট ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত

হালুয়াঘাট (ময়মনসিংহ) : দর্শনার্থীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও জাঁকজমকপূর্ণ সমাপনীর মধ্যদিয়ে শনিবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাটে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত হয়েছে।
এ মেলায় উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের উদ্যোগে ৩২টি স্টলে ৪২টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। এসব স্টলে স্বস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে গণমানুষের সেবায় তাদের উন্নয়নের তথ্য ও সামগ্রীর সমাবেশ ঘটানো হয়। উপজেলার সানফ্লাওয়ার মডেল স্কুল মাঠে তিন দিনব্যাপী অনুষ্ঠিত এ উন্নয়ন মেলাটি উদ্বোধনের পর থেকেই মেলা প্রাঙ্গণে ভিড় করে স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্থরের জনগণ। নাটক, নৃত্য, পালা গান ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজনে মেলা ছিলো জমজমাট। মেলাটি গণমানুষের মনে ব্যাপক সারা জাগিয়েছে। মেলা প্রাঙ্গণে শেষ দিনেও আশাতীত দর্শনার্থী ও ক্রেতাদের ভিড় জমে উঠে।
এ ছাড়াও একই দিন বিকেলে উন্নয়ন মেলা মঞ্চে মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন ময়না, অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
– মাজহারুল ইসলাম মিশু


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com