শনিবার, ২০ জানুয়ারী ২০১৮, ০৮:৫৮ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে পুলিশ হেডকোয়ার্টারে বন্দুক হামলা

যুক্তরাষ্ট্রে পুলিশ হেডকোয়ার্টারে বন্দুক হামলা

Dallas1434192467

আন্তর্জাতিক ডেস্ক :

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের ডালাসের পুলিশ হেডকোয়ার্টারে শনিবার সকালে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, হেডকোয়ার্টারের বাইরে পুলিশের সঙ্গে বন্দুকধারীদের গুলিবিনিময়ের সময় একজন বন্দুকধারী গোলাবারুদ বোঝাই একটি গাড়িতে করে পালিয়ে যায়।

পুলিশ জানায়, গুলি বিনিময়ের সময় পুলিশ তাকে ধাওয়া দেয় এবং গাড়িটি থামাতে বাধ্য করে। এ সময় তাদের মধ্যে গুলি বিনিময় হয়।

ওই সময় গাড়িতে থাকা বন্দুকধারী পুলিশ কর্মকর্তাকে জানান, তা্র ছেলেকে মিথ্যা সন্ত্রাসী সাজিয়ে ফাঁসানো হয়েছে। তার গাড়িতে বিস্ফোরকদ্রব রয়েছে। বাঁধা দিলে এগুলো বিস্ফোরিত করা হবে।

বন্দুকহামলার পর পুলিশ হেডকোয়ার্টারের বাইরে থেকে পাইপ বোমাসহ বিস্ফোরক ভর্তি চারটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। গোলাগুলির কারণ এখনো স্পষ্ট নয়। এ ঘটনায় কোনো পুলিশ কর্মকর্তা হতাহত হননি। অন্য হামলাকারীরাও পালিয়ে যায়। পুলিশ তাদের ধরতে অভিযান চালাচ্ছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ডালাস পুলিশের প্রধান ডেভিড ব্রাউন বলেছেন, প্রথম পর্যায়ের বন্দুক হামলায় সর্বোচ্চ চারজন অংশ নেয়। গাড়িতে পালিয়ে যাওয়া ব্যক্তিকে আত্মসমর্পণ করাতে দেনদরবার চালাচ্ছেন পুলিশ কর্মকর্তারা।

তথ্যসূত্র : বিবিসি, এপি।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com