বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৯:০১ অপরাহ্ন

মোহাম্মদপুরে আরেক এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মোহাম্মদপুরে আরেক এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

rep tray

স্টাফ রিপোর্টার:

ফের পুলিশের এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকায় এ ঘটনা ঘটে। মোহাম্মদপুর থানার বসিলা পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই মোশারফের বিরুদ্ধে এ ধর্ষণের অভিযোগ উঠেছে।

রোববার দুপুর আড়াইটার দিকে ধর্ষণের অভিযোগকারী নারী (২৫) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি হন।

ভুক্তভোগী নারী জানান, ২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর এএসআই মোশারফের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। এ ঘটনায় নারী নির্যাতনের অভিযোগ এনে তার স্বামী এএসআই মোশারফের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে ২০১৫ সালের ১৫ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়ে যায়। ওই মামলায় ২২ দিন জেল খেটে বের হন মোশারফ। এরপর ফের বিভিন্ন প্রলোভন দেখিয়ে মে মাসের ২৭ তারিখ তাকে মোহাম্মদপুর ডেকে পাঠান মোশারফ। ওই নারী সেখানে গেলে মোশারফ তার এক বন্ধুর বাসায় নিয়ে মে মাসের ২৭ ও ২৮ তারিখ তাকে আটকে রেখে ধর্ষণ করেন। পরে সেখান থেকে বেরিয়ে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি হন তিনি।

এর আগে রাজধানীর খিলগাঁও এলাকায় এক নারী পুলিশ কনস্টেবলকে (২৫) গণধর্ষণ করার অভিযোগ উঠে ওই থানার প্রাক্তন এএসআই কলিমুর রহমানের বিরুদ্ধে। তুরাগ থানায় কর্মরত ওই নারী পুলিশ কনস্টেবল অভিযোগ করেন,

গত বুধবার রাতে তিনি ধর্ষণের শিকার হন। শনিবার দুপুরে ওই নারীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com