বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮, ০৩:৩১ পূর্বাহ্ন

বিশ্রামেই দিন কাটাল ভারতীয় ক্রিকেটাররা

বিশ্রামেই দিন কাটাল ভারতীয় ক্রিকেটাররা

Crickter1434370005

স্পোর্টস ডেস্ক :

ফতুল্লা টেস্ট ড্র হওয়ায় কিছুটা হতাশ ভারতীয় ক্রিকেটাররা। তবে নিজেদের পারফরম্যান্সে সন্তুষ্ট তারা।

বৃষ্টিবিঘ্নিত টেস্টে দুদিন খেলেই বাংলাদেশকে ব্যাকফুটে ঠেলে দিয়েছেন তারা। শেখর ধাওয়ান ও মুরালি বিজয় যেরকম ব্যাটিং করেছেন, ঠিক সেরকমই বোলিং করেছেন রবিচন্দ্রন অশ্বিন ও হরভজন সিং। ভারতের নতুন টেস্ট অধিনায়কও দলের পারফরম্যান্সে সন্তুষ্ট। বিশেষ করে বাংলাদেশকে ফলোঅনে ফেলে বেশ খুশি ভারতীয় শিবির। এ খুশিতে রাতে পার্টি করেছে ভারতীয় ক্রিকেট দল। ভারতীয় কমিউনিটির আমন্ত্রণে রোববার রাতে ঢাকার ইন্টারন্যাশনাল ক্লাবে ডিনার পার্টিতে যান ভারতীয় ক্রিকেটাররা।

ফতুল্লা টেস্ট খেলে হোটেল সোনারগাঁওয়ে পৌঁছে রাত ৮টার কিছু সময় পর ইন্টারন্যাশনাল ক্লাবে যায় সফরকারী দল। রাত ১২টা পর্যন্ত সেখানেই অবস্থান করেন তারা। ক্রিকেটারদের পাশাপাশি ধারাভাষ্য দিতে আসা ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার ও হর্ষ ভোগলে পার্টিতে উপস্থিত ছিলেন।

বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ডিনার শেষে প্রায় সব ক্রিকেটার নেচে-গেয়ে সময়টা উপভোগ করেন। কোহলি মাঠে বেশ আগ্রাসী হলেও বাইরে বেশ ফুরফুরে। পার্টিতেও তারই প্রমাণ পাওয়া যায়। ভারতের টেস্ট দলপতি সতীর্থদের নিয়ে বেশ খোশমেজাজে ছিলেন। রাতভর পার্টি করে সোমবার পুরো দিন হোটেলেই কাটিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। রুম থেকে বের হয়ে হোটেলেই ঘুরে বেড়িয়েছেন তারা। মঙ্গলবার থেকে অনুশীলনে নামবেন সফরকারীরা।

এদিকে ওয়ানডে দলের সঙ্গে যোগ দিতে সোমবার বিকেলে ঢাকায় এসেছেন ভারতের ওয়ানডের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। অধিনায়কের সঙ্গে ঢাকায় এসেছেন সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, স্টুয়ার্ট বিনি ও ধাওয়ান কুলকার্নি।

টেস্ট খেলতে আগেই ঢাকায় এসেছিলেন রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব। বিমানবন্দরে নেমে সোজা হোটেল সোনারগাঁওয়ে উঠছেন ধোনিরা।

১৮ জুন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের প্র্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ২১ ও ২৪ জুন। প্রতিটি ম্যাচ হবে মিরপুর স্টেডিয়ামে। দিবারাত্রির ম্যাচগুলো বেলা ৩টায় শুরু হবে।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com