বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৯:০৫ অপরাহ্ন

বার্সেলোনা ৬ : ২ রিয়াল মাদ্রিদ

বার্সেলোনা ৬ : ২ রিয়াল মাদ্রিদ

ronaldo2

স্পোর্টস ডেস্ক :

স্প্যানিশ লা লিগার সেরা একাদশে অনুমিতভাবে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো জায়গা পেলেও বেশ কয়েকটি বড় নাম স্থান না পাওয়ায় কিছুটা বিতর্ক রয়েছে। বার্সেলোনা তারকা নেইমার ও লুইস সুয়ারেজ সদ্য শেষ হওয়া মৌসুমে দুর্দান্ত খেললেও সেরা একাদশে তাদের জায়গা হয়নি।

চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী বার্সেলোনা থেকে সর্বোচ্চ ৬ জন লা লিগার সেরা একাদশে জায়গা পেয়েছেন। কাতালান বস লুইস এনরিককে লা লিগার কোচ নির্বাচন করা হয়েছে।

সোমবার স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (এলএফপি) পক্ষ থেকে লা লিগার সেরা একাদশ ও কোচের নাম প্রকাশ করা হয়। এলএফপি ওয়েবসাইটের সম্পাদকীয় বিভাগের ভোটে এই তালিকা করা হয়।

নেইমার ও সুয়ারেজ জায়গা না পেলেও আক্রমণভাগে মেসি ও রোনালদোর সঙ্গে অ্যাটলেটিকো মাদ্রিদের অ্যান্টনি গ্রিজম্যান জায়গা পাওয়ার এলএফপির করা তালিকা প্রশ্নের সম্মুখিন হয়েছে।

বার্সেলোনা থেকে লা লিগা একাদশে মেসি ছাড়া জায়গা পাওয়া অপর পাঁচজন হলেন- চিলিয়ান গোলরক্ষক ক্লদিও ব্রাভো, ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ, দুই স্প্যানিশ তারকা জেরার্ড পিকে, জর্ডি আলবা এবং ক্রোট মিডফিল্ডার ইভান র‌্যাকিটিক।

তবে নেইমার ও সুয়ারেজের জায়গা না পাওয়াটা বিস্ময়ের জন্ম দিয়েছে।

রিয়াল মাদ্রিদের হয়ে মাত্র দুজন লা লিগা একাদশে জায়গা করে নেন। দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেয়া ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে কলম্বিয়ান তারকা হামেস লা লিগা একাদশে জায়গা পান।

এছাড়া ইউরোপা লিগের চ্যাম্পিয়ন সেভিয়া থেকে গ্রেগর ক্রিচোউইয়াক এবং ভ্যালেন্সিয়া থেকে নিকোলাস ওতামেন্দি স্প্যানিশ লিগের সেরা একাদশে জায়গা করে নেন।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com