শনিবার, ২০ জানুয়ারী ২০১৮, ০৮:৫১ পূর্বাহ্ন

নালিতাবাড়ী শহরে গভীর রাতে কপোত-কপোতি আটক, অতঃপর ৭৫ হাজার টাকায় রফা

নালিতাবাড়ী শহরে গভীর রাতে কপোত-কপোতি আটক, অতঃপর ৭৫ হাজার টাকায় রফা

DSC00882

স্টাফ রিপোর্টার :

নালিতাবাড়ী শহরের টেম্পুস্ট্যান্ড এলাকা থেকে গভীর রাতে একজোড়া কপোত-কপোতিকে আটক করে পুলিশ। অনৈতিক কর্মকান্ড সেড়ে বাড়ি ফিরছে- এমন অভিযোগের পরও নানা তদ্বীরে অবশেষে ৭৫ হাজার টাকায় রফা হয় বিষয়টি। ফলে এ নিয়ে শহরে ব্যাপক সমালোচনার ঝড় উঠে।
স্থানীয় নির্ভরযোগ্য সূত্রগুলো জানায়, উপজেলার বালুঘাটা নয়াপাড়া এলাকার জনৈক আবুল হোসেনের অষ্টাদশী কন্যা ও গোল্লারপাড় এলাকার জাহিদুল (২৬) কে রাত সাড়ে এগারোটার দিকে গাজিরখামার টেম্পুস্ট্যান্ড এলাকার টিএন্ডটি রোড থেকে সন্দেহজনক অবস্থায় আটক করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সোহাগের নেতৃত্বে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। পরদিন ওই অষ্টদশী ছেলেটির সাথে সম্পর্ক আছে বলে দাবী করে নিজের অপকর্ম ঢাকতে চেষ্টা করে এবং একপর্যায়ে তার মান-সম্মান নষ্ট হয়েছে মর্মে ছেলেপক্ষের কাছে উল্টো ক্ষতিপূরণ দাবী করে মেয়েটি।
এদিকে বিষয়টি নিয়ে কতিপয় নেতা ও প্রভাবশালীরা তদ্বীর শুরু করলে মেয়েপক্ষ সুযোগ পেয়ে বসে। পরে এলাকায় ‘নষ্ট’ হিসেবে পরিচিত ওই অষ্টাদশীকে ৫০ হাজার এবং পুলিশের জন্য ‘গোপন মাধ্যমে’ ২৫ হাজার এ মোট ৭৫ হাজার টাকায় বিষয়টি রফা হয়। ছেলেপক্ষের ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করলেও পুলিশের পক্ষ থেকে তাদের জন্য ব্যয়িত অর্থের কথা অস্বীকার করেছেন।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com