বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৯:০৩ অপরাহ্ন

ঝিনাইগাতিতে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

ঝিনাইগাতিতে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি :
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বন্দভাটপাড়া গ্রামে মামলা তুলে নিতে বাদীকে আসামীদের হুমকি ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করার পায়তারার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে প্রকাশ, গত ৪ এপ্রিল ওই গ্রামের উমেদ আলী’র প্রায় ৫০টি হাঁস একই গ্রামের মোঃ ফারুক মিয়ার পাকাধান ক্ষেতের ক্ষতি সাধন করে। ফারুক মিয়া এ ঘটনার প্রতিবাদ করতে গেলে উমেদ আলী ও তার লোকজন ফারুক মিয়াকে বেধরক মারপিট করে। এ সময় ফারুকের স্ত্রী হালিমা বেগম তার স্বামীকে উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে আহত করে। এ ব্যাপারে ফারুক মিয়া বাদী হয়ে উমেদ আলীসহ ৪ জনকে আসামী করে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগ রয়েছে, ওই মামলার আসামীরা জামিনে এসে বাদীকে মামলা তুলে নিতে ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদর্শনসহ বাদী ও তার পরিবারের লোকদের বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
কিন্তু ফারুক মিয়া মামলা তুলে না নেয়ায় ১ মে উমেদ আলী বাদী হয়ে শেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফারুকসহ তার পরিবারের অন্যান্য ১১ জনকে আসামী করে চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধের অভিযোগ এনে একটি মিথ্যা মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত ওই মামলায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঝিনাইগাতী থানার ওসিকে নির্দেশ দেন। ওই মিথ্যা মামলায় গ্রেফতারের ভয়ে আসামীরা গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। এবং উমেদ আলী ও তার লোকজনের ভয়ে নিরাপত্তাহীনতায় রয়েছে ফারুকসহ তার পরিবারের লোকজন।
এ ব্যাপারে থানার ওসি তদন্ত বিপ্লব দে’র সাথে কথা হলে তিনি বিষযটি দেখবেন বলে জানান।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com