বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৮:৫৪ অপরাহ্ন

জাতীয় সংসদের ওয়েবসাইটে প্রয়াত এমপিদের ছবি

জাতীয় সংসদের ওয়েবসাইটে প্রয়াত এমপিদের ছবি

parlament_thereport24-1

স্টাফ রিপোর্টার:

জাতীয় সংসদ সচিবালয়ের ওয়েবসাইটে দশম জাতীয় সংসদ সদস্যদের সঙ্গে যোগাযোগের তালিকায় নাম ও মোবাইল নম্বরসহ রয়েছে ছবি। নাম ঠিক থাকলেও দুইজন মৃত এমপির ছবি এখনো শোভা পাচ্ছে নতুন সংসদ সদস্যের নামের পাশে।

ওয়েবসাইটের তালিকায় দেখা গেছে, জাতীয় সংসদের (আসন-১২৩) বরিশাল-৫ আসনের সরকার দলীয় সংসদ জেবুন্নেছা আফরোজের জায়গায় ছবি দেওয়া আছে তার প্রয়াত স্বামী ও সংসদ সদস্য শওকত হোসেন হিরনের। অন্যদিকে জাতীয় সংসদের (অসন-২০৮) নারায়ণগঞ্জ-৫ আসনে বিরোধী দলীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের নামের পাশে শোভা পাচ্ছে তার প্রয়াত ভাই এ কে এম নাসিম ওসমানের নাম।

গত বছরের ৯ এপ্রিল মারা যান বরিশাল-৫ আসনের সংসদ সদস্য শওকত হোসেন হিরন। এরপর ওই আসনে ১৫ জুন উপ-নির্বাচনে বিজয়ী হন তার স্ত্রী জেবুন্নেছা আফরোজ। সংসদ ওয়েবসাইটে তার নাম পরিবর্তন করা হলেও ছবি পরিবর্তন করা হয়নি।

একইভাবে, একই মাসের ৩০ এপ্রিল মারা যান নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমান। এরপর ২৬ জুন উপ-নির্বাচনে নির্বাচিত হন সেলিম ওসমান। এখানেও ওয়েবসাইটে নাম পরিবর্তন করা হলেও ছবি আছে পুরনোটি।

অন্যদিকে ওয়েবসাইটের তালিকায় নাম থাকলেও ছবি নেই (জাতীয় সংসদ আসন-২৪৬) ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের। একইভাবে তালিকায় নাম থাকলেও ছবি নেই কুড়িগ্রাম-৪ এর রুহুল আমিন, সিরাজগঞ্জ-৩ এর আমজাদ হোসেন, যশোর-১ এর শেখ আফিল উদ্দিন, যশোর-২ মনিরুল ইসলাম, মাগুরা-২ এর এটিএম আবদুল ওয়াহাব, ১৩৭ টাঙ্গাইল-৮ এর অনুপম শাহজাহান জয় এবং নারী সংরক্ষিত আসন ৪৬ এর সংসদ বেগম মেরিনা রহমানের।

এ বিষয়ে সংসদ সচিবালয়ের কম্পিউটার সেলের সিনিয়র সিস্টেম এনালিস্ট আ ন ম খলিলুর রহমান খান বলেন, বিষয়টি আমরা দেখছি। ঠিক করে দেব।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com