শনিবার, ২০ জানুয়ারী ২০১৮, ০৮:৫৩ পূর্বাহ্ন

আইটেম কন্যার কোটি টাকার উপহার

আইটেম কন্যার কোটি টাকার উপহার

bipasha

বিনোদন ডেস্ক :

বিপাশা কবিরের নামের পাশে শোভা পায় লাক্স তারকা, মডেল, অভিনেত্রী টাইটেলগুলো। তবে আইটেম কন্যা খেতাবটিই তাকে করে তুলেছে তুমুল জনপ্রিয়। সম্প্রতি তার সাফল্যের মুকুটে যোগ হয়েছে নায়িকা টাইটেলও। একই সঙ্গে চার সিনেমায় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সব মিলিয়ে তার বৃহস্পতি এখন তুঙ্গে।

এবার তাকে নিয়ে নতুন খবর হলো- দেশের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সৈকত নাসির পরিচালিত ‘তালাশ-দ্য ক্রাইসিস’ সিনেমায় তার নায়ক হিসেবে থাকছেন চিত্রনায়ক বাপ্পি।

২০১২ সালে ভালোবাসার রং সিনেমায় প্রথম আইটেম কন্যা হিসেবে পারফর্ম করেন বিপাশা। এর পর থেকে এখন পর্যন্ত প্রায় বিশটি সিনেমায় আইটেম কন্যা হিসেবেই দেখা গেছে তাকে। বর্তমানে পাঁচটি সিনেমায় প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করছেন। সাহেদ চৌধুরীর আড়াল সিনেমায় শাহরিয়াজের বিপরীতে, সায়মন তারিক পরিচালিত গুন্ডামীক্রাইমরোড এবং সোহেল বাবুর নির্মিতব্য বাজে ছেলে দ্য লোফার সিনেমার পর জাজের তালাশ-দ্য ক্রাইসিস সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বিপাশা এ বিষয়ে বলেন, ‘এ বছর আমার জন্ম দিনে জাজ মাল্টিমিডিয়া তাদের একটি সিনেমায় আমাকে নায়িকা হিসেবে নেওয়ার ঘোষণা দেয়। এটি আমার কাছে কোটি টাকার উপহারের সমান। তিন বছর পরে হলেও আমাকে একটি সিনেমায় প্রধান নায়িকা হিসেবে কাজ করার সুযোগ দিয়েছে জাজ। সিনেমাটি নিয়ে আমি খুবই আশাবাদী।’

তিনি আরো বলেন, ‘সিনেমাটিতে আমার নায়ক থাকছেন বাপ্পি। তিনিও বেশ জনপ্রিয় ও ভালো অভিনেতা। আমাদের এ জুটিকে দর্শক ভালো ভাবে নেবেন বলেই প্রত্যাশা করছি।’

দেশা দ্য লিডার নির্মাতা সৈকত নাসিরের এটি দ্বিতীয় সিনেমা। এ বিষয়ে তিনি বলেন, ‘২৫ জুন থেকে আমার দ্বিতীয় সিনেমা তালাশর দৃশ্য ধারণ শুরু হচ্ছে। বান্দরবানে সিনেমাটির শুটিং চলবে ঈদের আগের দিন পর্যন্ত। এরপর কয়েকদিন বিরতির দিয়ে শুটিং ইউনিট যাবে চট্টগ্রাম ও আশপাশের এলাকায়।

অ্যাকশন-থ্রিলার ঘরানার গল্প নিয়ে তৈরি হবে তালাশ। এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।


© All rights reserved © 2017 BanglarKagoj.Net
Desing & Developed BY ThemesBazar.Com